Thank you for visiting GrihoPathshala.com! Stay with us...

সেকেন্ড টাইম ভর্তিযুদ্ধের নিজের সর্বোচ্চটা দিতে তুমি প্রস্তুত তো !!!

 সেকেন্ড টাইম ভর্তিযুদ্ধের নিজের সর্বোচ্চটা দিতে তুমি প্রস্তুত তো



অনেক অনেক পড়েও পরীক্ষাতে খারাপ করা কিংবা চান্স না পাওয়া খুবই কষ্টের ব্যাপার। সেকেন্ড টাইমাররা সেই কষ্টটা বোঝে। তারা সেকেন্ড টাইমার এবং প্রথমবারে চান্স হয়নি   এর মানে এটা নয় যে তারা পড়াশোনা করেনি। তাদের বেশ কিছু ভুল ত্রুটি বা অন্য কারণে চান্স পাওয়া হয়ে ওঠেনি। সেগুলোই আলোচনা করব ।


বেশি বেশি পড়লে ভালো করা যায় এটি একটি ভুল কথা। শুধু পড়াটাই গুরুত্বপূর্ণ নয় বরং যার জন্য পড়া হচ্ছে সেখানে ভালো করার জন্য পড়া সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। কোন পরীক্ষাতে ভালো করার জন্য দিনরাত পড়াটা এনাফ নয়।


যখন কেউ দিন রাত পড়াশোনা করেন অথচ তেমন ফলাফল করতে পারেন না এটা দুর্ভাগ্যবশত আপনি অথবা আমি হতে পারি। চলেন জেনে নেওয়া যাক পরীক্ষায় খারাপ না করার টিপস্।


১. বেশি বেশি চর্চা করতে হবে এর বিকল্প নেই আমি আপনি সবাই জানি।


২. পড়লেই হবে না , পড়া মনেও রাখতে হবে। পড়েছেন অথচ পরীক্ষার হলে সেটা ভুলে গেছেন। তাহলে পড়ে কি লাভ হলো! এজন্য নিয়মিত পড়ার পাশাপাশি সেগুলো থেকে প্রশ্ন নিয়ে সলভ করার চেষ্টা করতে হবে।


৩. পরীক্ষা হলে সবচেয়ে বড় দুশমন হচ্ছে সময় , আপনাকে সময়ের আগে যেতে হবে , অথবা সময় আপনাকে পরাজিত করবে।

চর্চার যেকোনো প্যাকেজে সর্বোচ্চ মূল্য ছাড় পেতে try20 কুপন কোড ব্যবহার করুন ...



তুমি কি জানো যে এবার ঢাবি, রাবি, জাবি, চবি, মেডিকেল, গুচ্ছ ও কৃষিগুচ্ছ সহ প্রায় সকল এডমিশনেই সেকেন্ড টাইম ভর্তি পরীক্ষার সুযোগ থাকবে! তবে এক্ষেত্রে প্রায় ভার্সিটিতেই অল্প হলেও মার্ক কাটা যাবে। তবে প্রতিবার ই এডমিশনে টপ ১০০ তে সেকেন্ড টাইমারদের উপস্থিতি থাকে কারণ তারা আহত বাঘের মতো ভর্তিযুদ্ধে ফিরে আসে!


তাই বাসায় বসে নিজের মতো করে সেকেন্ড টাইম ভর্তিযুদ্ধের প্রস্তুতি এখন থেকেই নিতে চর্চার একটি সাবস্ক্রিবশন ই যথেষ্ট। 


এখানে পাবে- 


✅ ডেইলি ও উইকলি পরীক্ষা ও লিডারবোর্ড 


✅ সকল এডমিশনের প্রশ্নব্যাংক (বিগত ২০ বছরের)


✅ ১০ লক্ষাধিক অধ্যায় ও টপিকভিত্তিক প্রশ্ন ও আনলিমিটেড প্র‍্যাক্টিস এক্সাম


✅ ফ্রী ডাউট সলভিং ও দ্রুত প্র‍্যাক্টিস


সাথে রুটিনভিত্তিক ফাইনাল মডেলটেস্ট ও বিগত বছরের প্রশ্ন এনালাইসিসও থাকছে!!



বিস্তারিত জানতে মেসেজ করো

 https://wa.me/8801300424328


চর্চার কুপন আছে?

চর্চার কুপন কোড কি? 

উত্তরঃ চর্চার কুপন কোড try20.




প্রিমিয়াম মেম্বারশিপ কেন নিবেন? 


ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে লক্ষাধিক শিক্ষার্থী , পাশ করে মাত্র ৩০% আর ভর্তির সুযোগ পায় মাত্র ৩% । তাহলে কি বাকিরা খারাপ শিক্ষার্থী ! মোটেও না। খুবই ছোট খাটো ভুলের জন্য বেরিয়ে পড়ে ৩% এর ভেতর থেকে। তাই তো শুধু মাত্র পড়াশোনা করলেই হবে না বরং সেই সকল ভুল থেকে বাঁচাতে হবে।


অনেক সময় তোমার পড়া বিষয়গুলোও মনে থাকে না কিংবা কনফিউজড হও। আবার জানা জিনিসগুলোও ভুল হয়ে যায়। অর্থাৎ পরীক্ষা দেওয়ার অভিজ্ঞতা তেমন না থাকায় ভর্তি পরীক্ষার সময় ভালো করা যায় না। একারণেই বার বার পরীক্ষা দিয়ে চর্চা করার বিকল্প হয় না। 

তাই আপনি যদি ভর্তি পরীক্ষার বিষয়ে সিরিয়াস হন তাহলে আপনি আমাদের সেবাগুলো নিতে পারেন। শুধু এখানেই পাবেন আনলিমিটেড পরীক্ষা দেওয়ার সুযোগ। সকলবিশ্ববিদ্যালয়ের প্রশ্ন ব্যাংক। 

আনলিমিটেড মডেল টেস্ট এবং অসংখ্য প্রশ্নের সমাহার। মূল বইয়ের অনুশীলনী ভর্তি পরীক্ষার জন্য খুবই গুরুত্বপূর্ণ , তাই সকল লেখকের বই এর অনুশীলনীর প্রশ্ন পাবেন ।

আপনার ভুল করা ও সেভ করা প্রশ্ন থেকে পরবর্তী তা ঝালিয়ে নেওয়ার সুযোগ। যেকোনো বিষয়ে যেকোনো টপিক থেকে যতখুশি ততবার পরীক্ষা দেওয়ার সুবিধা। আর থাকছে আপনার দূর্বলতা জানার সুযোগ। বিস্তারিত জানতে এবং অফার মূল্যে প্রিমিয়াম সদস্য হতে এই লিংকে ক্লিক করুন।


👉🏻 Click here-



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu
Premium Membership HSC and Admission Test JOB and BCS News Updates Home
Facebook